অনার্স ৪র্থ বর্ষের ৫টি পরীক্ষার OMR ফরম প্রেরণ প্রসঙ্গে বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার OMR ফরম (পরীক্ষার্থীর অংশ) প্রেরণ প্রসঙ্গে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।

আরো পড়ুন- পরিস্থিতি স্বাভাবিক হলেই অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা শুরু

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষা

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত অনার্স ৪র্থ বর্ষ -২০১৯ পরীক্ষার ০৫টি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর কোভিড-১৯ এর কারণে অবশিষ্ট পরীক্ষা স্থগিত রয়েছে।

অনুষ্ঠিত ০৫টি পরীক্ষার OMR ফরম (পরীক্ষার্থীর অংশ) ট্রেজারী অফিস/থানায় সংরক্ষিত আছে।Grameenphone এর MyGP এপ ডাউনলোড করে জিতে নিন ফ্রি ইন্টারনেট এবং ফ্রি পয়েন্ট MyGP App Download Now শিক্ষার সব খবর সবার আগে জানতে www.bdjobs20.com

এর চ্যানেলের সাথেই থাকুন। আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!সাথে আছে আরো অ্যাপ অফার: – প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস .সর্বমোট ১৫০ টাকা বোনাস পাবেন একজন বিকাশ গ্রাহক। এছাড়া যারা একাউন্ট খুলেছেন তারাও বিকাশ এপ ডাউনলোড করে প্রথম প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! Bkash App Download Link

সংরক্ষিত OMR ফরম (পরীক্ষার্থীর অংশ) জাতীয় বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক অফিসে আগামী ১২/১০/২০২০ থেকে ১৫/১০/২০২০ তারিখের মধ্যে জমা দেয়ার জন্য অনুরােধ করা হয়েছে।

অনার্স ৪র্থ বর্ষের ৫টি পরীক্ষার OMR ফরম প্রেরণ প্রসঙ্গে বিজ্ঞপ্তি

আরো পড়ুন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার রুটিন

উল্লেখ্য গত ২৯ ফেব্রুয়ারি ২০২০ তারিখে শুরু হয় ২০১৯ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা। করোনা কারণে শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য এ পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত ঘােষণা করা হয়েছে। যার ফলে মাঝপথেই থেমে যায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা।

Leave a Reply

Your email address will not be published.

Shares