জাতীয় বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স ভর্তির ফল ২০২০ প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স ভর্তির ফল 2020 প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে অন-ক্যাম্পাস পােস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরী এন্ড ইনফরমেশন সায়েন্স প্রােগ্রামের ৩য় মেধা তালিকা প্রকাশ ও সােনালী সেবার মাধ্যমে চূড়ান্ত ভর্তি ফি প্রদান সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন-ক্যাম্পাস পােস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা-ইন-লাইব্রেরী এন্ড ইনফরমেশন সায়েন্স প্রােগ্রামের ৩ম মেধা তালিকা ৫ নভেম্বর ২০২০ তারিখ বিকাল ৫ টায় প্রকাশ করা হয়েছে। উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের (www.nu.ac.bd/admissions) Master’s Tab অথবা Important Noticeঅপশন থেকে জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স ভর্তির ফলাফল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স ভর্তি কার্যক্রমে নির্বাচিত প্রার্থীদের ০১ (এক) বছরের জন্য কোর্স ফি বাবদ সর্বসাকুল্যে ২৪,৫০০/- (চব্বিশ হাজার পাঁচশত) টাকা জমা দিতে হবে। এ লক্ষ্যে নির্বাচিত প্রার্থীকে ৮-১২ নভেম্বর ২০২০ তারিখের মধ্যে ১ম কিন্তির জন্য নির্ধারিত ১২,২৫০/- (বার হাজার দুইশত পঞ্চাশ) টাকা এবং তিন মাস পরে (তারিখ পরে জানানাে হবে) ২য় কিস্তির ১২,২৫০/- (বার হাজার দুইশত পঞ্চাশ) টাকা সােনালী সেবার মাধ্যমে জমা দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

Shares