জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী ২০২২। এনইউ ২০১৯ সালের মাস্টার্স শেষ পর্ব নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন, প্রাইভেট পরীক্ষার রুটিন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমএ. এমএসএস, এমবিএস ও এমএসসি পরীক্ষার রুটিন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৭-২০১৮ ও ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন এমএ. এমএসএস, এমবিএ ও এমএসসি মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিন তারিখ প্রকাশ হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিন ২০২২ প্রকাশিত হয়। এডুকেশন ইন বিডির পাঠকদের জন্য মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা-২০২২ এর রুটিনের বিস্তারিত তুলে ধরা হলো।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের নিয়মিত/অনিয়মিত, প্রাইভেট, গ্রেডউন্নয়ন ও সিজিপিএ উন্নয়ন (নতুন সিলেবাস) এমএ, এমএসএস, এমবিএ, এমএসসি ও এম মিউজ শেষ পর্ব(আইসিটিসহ) পরীক্ষা ১০/০৫/২০২২ তারিখ হতে নিম্নেবর্ণিত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমএ, এমএসএস, এমবিএ ও এমএসসি শেষ পর্ব পরীক্ষার রুটিন দেখুন এখানে।

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা কবে হবে?

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরিক্ষার রুটিন ২০২২

• মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিন প্রকাশের তারিখ: –/০৩/২০২২

• মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা কোড: ৩০২

• পরীক্ষা শুরুর তারিখঃ মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা শুরু হবে ১০ মে ২০২২।

• পরীক্ষা শেষ হবেঃ — জুন ২০২২ তারিখে পরীক্ষা শেষ হবে।

• পরিক্ষা আরম্ভের সময়: দুপুর ১ টা

কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষা অনুষ্ঠানের তারিখ ও সময়সূচী পরিবর্তন করতে পারবে। সময়সূচী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.nu.edu.bd)-এ পাওয়া যাবে। এনইউ ২০১৯ সালের নিয়মিত ও মানোন্নয়ন এমএ, এমএসএস, এমবিএস ও এমএসসি শেষ পর্ব পরীক্ষার সময়সূচী। Publish. National University Masters Final Year Exam Routine 2022.

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচী ২০২২

http://www.bdjobs20.com

প্রকাশিত ২০১৯ সালের মার্স্টাস ফাইনাল বর্ষের পরিক্ষার রুটিন / সময়সূচি অনুযায়ী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের নিয়মিত, অনিয়মিত, প্রাইভেট, গ্রেডউন্নয়ন ও সিজিপিএ উন্নয়ন (নতুন সিলেবাস) এমএ, এমএসএস, এমবিএ, এমএসসি ও এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষা ১০ মে ২০২২ তারিখ  হতে অনুষ্ঠিত হবে। মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা চলবে — জুন ২০২২ পর্যন্ত।

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার কেন্দ্র তালিকা দেখতে ক্লিক করুন

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার বিশেষ নির্দেশনাঃ 

• পরীক্ষার্থীরা নিজ নিজ কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে পারবে না এক কলেজের পরীক্ষার্থীদের পরীক্ষা অন্য কলেজ/কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এ বিষয়ে পরীক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলকে পূর্বেই অবহিত করার জন্য অধ্যক্ষগণকে অনুরোধ করা হলো।

• পরীক্ষার্থীদের প্রবেশপত্র স্ব-স্ব কলেজের অধ্যক্ষগণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট হতে সংগ্রহ করে সংশ্লিষ্ট পরীক্ষার্থীদের মধ্যে বিতরণের ব্যবস্থা করবেন।

• ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে জানানো হবে।

• ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় জেনে নেয়ার দায়িত্ব সম্পূর্ণভাবে পরীক্ষার্থীদের। 

• কম্পিউটার ইউনিট প্রদত্ত পরীক্ষার্থীদের রোল বিবরণীর একটি কপিএবং কেন্দ্র ফি বাবদ অর্থ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট জমা দিতে হবে।

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার মৌখিক/ব্যবহারিক/মাঠকর্ম পরীক্ষার সময়সূচী দেখুন এখানে

পোস্ট সম্পর্কিত বিষয়ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচি, জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরিক্ষার রুটিন ২০২২, national University Master’s exam schedule, master’s exam routine 2020, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নিয়মিত ২০১৭-২০১৮, ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিন, মাস্টার্স পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares