জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ফাইনাল পরীক্ষার সনদ পত্র বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ফাইনাল পরীক্ষার সনদ বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি। ২০২০ সালের অনার্স ফাইনাল পরীক্ষার সাময়িক সনদ পত্র ও নম্বর পত্র (মান্নোনয়ন ও consolidated) বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স পরীক্ষার মার্কসিট ও সার্টিফিকেট ২০২২।জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ফাইনাল পরীক্ষার সাময়িক সনদ পত্র ও নম্বর পত্র (মান্নোনয়ন ও consolidated) বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স পরীক্ষার নম্বর পত্র বিতরণ সংক্রান্ত নোটিশ প্রকাশিত।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ২০২০ সালের অনার্স ফাইনাল পরীক্ষার নম্বর পত্র বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ০৫/০৯/২০২২ তারিখ থেকে কলেজ কর্তৃপক্ষের নিকট ২০২০ সালের অনার্স ফাইনাল পরীক্ষার সনদ বিতরণ করা হবে।জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের অনার্স ফাইনাল পরীক্ষার নম্বর পত্র কলেজ প্রতিনিধির নিকট বিতরণ করা হবে। সংশ্লিষ্ট কলেজের প্রাধিকার প্রাপ্ত প্রতিনিধির মাধ্যমে আগামী ০৫/০৯/২০২২ তারিখ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সনদ শাখা হতে উক্ত পরীক্ষার পাশের সনদ ও নম্বর পত্র গ্রহণ করার জন্য অনুরােধ করা হয়েছে।

 

 

অনার্স ফাইনাল পরীক্ষার  নম্বর পত্র বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি ২০২২

 

উল্লেখ্য যে ২০২০ সালের অনার্স ফাইনাল পরীক্ষার পরীক্ষার্থীরা কলেজ কর্তৃপক্ষের নিকট হতে ০৫/০৯/২০২২ তারিখ এর পর থেকে সনদ গ্রহণ করতে পারবে। ২০২০ সালের অনার্স ফাইনাল পরীক্ষার পরীক্ষার্থীরা নম্বর পত্র গ্রহণের জন্য নিজস্ব কলেজে যোগাযোগ করুন।

 

Notification regarding distribution of Certificate of Honors Final Examination 2020 of National University. Notification regarding distribution of certificates and number sheets of 2020 Honours Final Examination. Marksit and Certificate of Honors Examination of National University 2022

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.

Shares