জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল প্রকাশ NU Masters Final Year Result 2022

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল প্রকাশ National University Masters Result 2022 সনে অনুষ্ঠিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরীক্ষার রেজাল্ট নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে। মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট ২০২২ সহ বিস্তারিত তথ্য পাওয়া যাবে আমাদের ওয়েবসাইটে। NU Masters Final Year Result 2022.

 

 

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯, ২০১৭-২০১৮, ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ২০২০ সালের মাস্টার্স শেষ পর্ব ফাইনাল পরীক্ষার ফলাফল আজ ২ অক্টোবর সন্ধ্যা ৭ টায় প্রকাশ করা হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে উক্ত ফলাফল পাওয়া যাবে। প্রকাশিত ফল যে কোন মোবাইল থেকে SMS এর মাধ্যমে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/results থেকে জানা যাবে। নীচে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিস্তারিত তথ্য তুলে ধরা হলো।

 

 

 

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট 2022 প্রকাশ

 

 

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল প্রকাশ ২ অক্টোবর প্রকাশ করা হবে। রবিবার এই ফল প্রকাশ করা হয়। এ পরীক্ষায় মোট ১৭০টি কলেজের — লাখ — হাজার — জন পরীক্ষার্থী ২৯টি বিষয়ের পরীক্ষায় অংশ নেন। প্রকাশিত ফলে — হাজার — পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। পাসের হার দশমিক শতাংশ।

 

 

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd) সন্ধ্যা ৭টা থেকে এই ফলাফল পাওয়া যাবে।

 

 

 

উল্লেখ্য, মাস্টার্স শেষ পর্বের লিখিত পরীক্ষা গত ১৫ জুন শেষ হয়। আর মৌখিক এবং ব্যবহারিক পরীক্ষা শেষ হয় গত ২৮ আগষ্ট ।

 

 

এর আগে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের মাস্টার্স শেষপর্ব (নিয়মিত) পরীক্ষার ফল আজ ১২ ডিসেম্বর ২০২১ তারিখে প্রকাশ করা হয়। এ পরীক্ষায় মোট ১৭০টি কলেজের এক লাখ ৩০ হাজার ৩৫৬ জন পরীক্ষার্থী ২৯টি বিষয়ের পরীক্ষায় অংশ নেন। প্রকাশিত ফলে ৮৮ হাজার ৪২৯জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়। পাসের হার ছিল ৬৭ দশমিক ৮৪ শতাংশ।

 

 

 

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল প্রকাশ NU Masters Final Year Result 2022

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল প্রকাশ NU Masters Final Year Result 2022

Leave a Reply

Your email address will not be published.

Shares