দ্বিতীয়বার করোনা পরীক্ষার ফল হাতে পেয়েছেন তানজিন তিশা

‘আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে এবং আপনাদের সবার দোয়ায় আজ আমি কোভিড-১৯ রিপোর্ট হাতে পেয়েছি এবং এটি নেগেটিভ।’ ফেসবুকে এভাবেই নিজের করোনামুক্ত হওয়ার খবর দিলেন মডেল ও অভিনেত্রী তানজিন তিশা।

ফেসবুকে পোস্ট দেওয়ার পর প্রথম আলোর সঙ্গে কথা বলেন তানজিন তিশা। তিনি জানালেন, গতকাল বুধবার কোভিড-১৯ টেস্ট করিয়েছেন। আজ ফলাফল হাতে পেয়ে জানতে পারেন, নেগেটিভ এসেছে।

তানজিন তিশা বললেন, ‘এমনিতে খুব বেশি উপসর্গ ছিল না। জ্বর, খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আর কোনো সমস্যা লাগেনি। হালকা একটু কাশি ছিল। শুরুর কয়েক দিনের চেয়ে শরীর কিছুটা ভালো অনুভব করায় চিকিৎসকের পরামর্শে দ্বিতীয়বার কোভিড-১৯ টেস্ট করাই। ফল নেগেটিভ হাতে পেয়ে স্বস্তি পেলাম।’

মডেল ও অভিনেত্রী তানজিন তিশা তাঁর করোনায় আক্রান্তের খবর জানিয়েছিলেন ৫ অক্টোবর। ১১ দিনের মাথায় দ্বিতীয়বার টেস্ট করান। করোনামুক্ত তিশা কবে শুটিংয়ে ফিরবেন জানতে চাইলে বললেন, ‘এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি। কয়েকটা দিন বিশ্রাম নিই, এরপর ভাবব।’

জানা যায়, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের একটি ওয়েব সিরিজের শুটিংয়ের সময় করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে তিশার। পরে ওই নাটকের পরিচালক রাজ আর অভিনেতা তাহসান খানও করোনায় আক্রান্ত হন।

source-prothomalo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares