রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নেবে ৩১৬ জন

http://www.bdjobs20.com

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ৬টি পদে ৩১৬ জনকে নিয়োগ দেওয়া হবে। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ছয় পদের আবেদন করা যাবে অনলাইনে। আগ্রহীরা আগামী ২০ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।
পদের নাম: কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা: ৩২টি।
বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান হতে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিতে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। কোনো স্বীকৃত প্রতিষ্ঠান হতে কম্পিউটার–বিষয়ক ১ (এক) বৎসরের ডিপ্লোমাসহ সংশ্লিষ্ট কাজে অন্যূন ২ (দুই) বছরের বাস্তব কর্মঅভিজ্ঞতা এবং নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত কম্পিউটার স্ট্যান্ডার্ড অ্যাপ্টিচিউড টেস্টে উত্তীর্ণ (MCQ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ) প্রার্থীদের ক্ষেত্রে প্রযোজ্য হবে।
পদের নাম: ক্যাশিয়ার
পদ সংখ্যা: ১২২টি।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান হতে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি।
পদের নাম: ডেটা এন্ট্রি অপারেটর
পদ সংখ্যা: ১৪৬টি।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান হতে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমানের ডিগ্রি থাকতে হবে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান হতে কম্পিউটার–বিষয়ক ১ (এক) বছরের ডিপ্লোমাসহ সংশ্লিষ্ট কাজে অন্যূন ১ (এক) বছরের কর্মঅভিজ্ঞতা এবং নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত কম্পিউটার স্ট্যান্ডার্ড অ্যাপ্টিচিউড টেস্টে উত্তীর্ণ (MCQ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ) প্রার্থীদের ক্ষেত্রে প্রযোজ্য হবে।বিজ্ঞাপন

পদের নাম: টেলিফোন অপারেটর
পদ সংখ্যা: ২টি।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সাটিফিকেট বা সমমানের কোনো পরীক্ষায় উত্তীর্ণ। তবে শর্ত থাকে যে টেলিফোন পিএবিএক্স চালনায় অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।
পদের নাম: ড্রাইভার
পদ সংখ্যা: ১১টি।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের কোনো পরীক্ষায় উত্তীর্ণ এবং Motor vehide Ordinance, 1983 (Ord. No. LVof 1983)-এর অধীনে প্রদত্ত বৈধ লাইসেন্সসহ হালকা ও ভারী যানবাহন চালনায় অন্যূন ৩ (তিন) বছরের বাস্তব কর্মঅভিজ্ঞতা।
পদের নাম: ইলেকট্রিশিয়ান
পদ সংখ্যা: ৩টি।
বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃতি বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের কোনো পরীক্ষায় উত্তীর্ণ এবং কোনো স্বীকৃতি প্রতিষ্ঠান হতে সংশ্লিষ্ট বিষয়ে পেশাগত ট্রেড সার্টিফিকেট প্রাপ্ত।
আবেদনের নিয়ম
rakub.teletallk.com.bd এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন চাকরিপ্রত্যাশীরা। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি

টেলিটক প্রি–পেইড সিমের মাধ্যমে যেকোনো পদের জন্য ১১২ টাকা অফেরতযোগ্য হিসেবে ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
১ নভেম্বর সকাল ১০টা থেকে আবেদন শুরু হয়েছে। আবেদন চলবে ২০ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published.

Shares