ডিপিডিসিতে স্নাতক–এইচএসসি পাসে চাকরি, নেবে ৭৬ জন

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ২টি পদে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডিপিডিসি। কমপ্লেইন সুপারভাইজার ও সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট পদে মোট ৭৬ জন নিয়োগ পাবেন ডিপিডিসিতে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কমপ্লেইন সুপারভাইজার

পদসংখ্যা: ১৩

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমান পাস

বেতন ও অন্যান্য ভাতাদি: মাসিক মূল বেতন ২৭,০০০ টাকা। ঢাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৬০ শতাংশ এবং নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৫০ শতাংশ বাড়িভাড়া পাবেন। এ ছাড়া মাসিক ৩,৫০০ টাকা যাতায়াত ভাড়া ও মূল বেতনের ১০ শতাংশ হারে অথবা ন্যূনতম ২,০০০ টাকা চিকিৎসা ভাতাও পাবেন এ নিয়োগ পাওয়া ব্যক্তিরা। এ ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইনস্যুরেন্স, ছুটি নগদায়ন সুবিধাসহ কোম্পানির প্রচলিত নিয়মে নির্ধারিত অন্যান্য সুবিধা, চাকরি শেষে গ্র্যাচুইটি ও কোম্পানির বিধি অনুযায়ী সংশ্লিষ্ট সুবিধাও পাবেন নিয়োগপ্রাপ্তরা।

পদের নাম: সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট

পদসংখ্যা: ৬৩

শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস

বেতন ও অন্যান্য ভাতাদি: মাসিক মূল বেতন ২৫,০০০ টাকা। ঢাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৬০ শতাংশ এবং নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৫০ শতাংশ বাড়িভাড়া পাবেন। এ ছাড়া মাসিক ৩,০০০ টাকা যাতায়াত ভাড়া ও মূল বেতনের ১০ শতাংশ হারে অথবা ন্যূনতম ২,০০০ টাকা চিকিৎসা ভাতা মিলবে এ পদে চাকরি পেলে। তা ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইনস্যুরেন্স, ছুটি নগদায়ন সুবিধাসহ কোম্পানির প্রচলিত নিয়মে নির্ধারিত অন্যান্য সুবিধা, চাকরি শেষে গ্র্যাচুইটি ও কোম্পানির বিধি অনুযায়ী সংশ্লিষ্ট সুবিধা পাবেন নিয়োগ পাওয়া ব্যক্তিরা।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা ডিপিডিসির ওয়েবসাইটের www.dpdc.org.bd মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন।

আবেদন ফি

১০০০ টাকা।
চাকরির ধরন
চুক্তিভিত্তিক। তিন বছর পরপর ৬০ বছর পর্যন্ত কার্য সন্তুষ্টির ভিত্তিতে চাকরি নবায়ন করা হবে। নিয়োগের প্রথম বছর প্রবেশনারি হিসেবে বিবেচিত হবেন।

আবেদনের শেষ তারিখ
১৩ এপ্রিল, ২০২১।

আবেদনের শর্তাবলি
আবেদনের শর্তাবলি জানতে এখানে ক্লিক করুন।

নিয়োগ থেকে আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *